বরিশাল বনাম খুলনা লাইভ বিপিএল 2023

বরিশাল বনাম খুলনা লাইভ

বরিশাল বনাম খুলনা লাইভ শুরু হচ্ছে দুপুর 2টো থেকে 

 

বরিশাল বনাম খুলনা এই ম্যাচটি বিপিএল এর 33 তম ম্যাচ যেখানে 3ই ফেব্রুয়ারি এই ম্যাচটি হতে চলেছে. আপনার তার মতামতে কি বলছে অবশ্যই নিজের কমেন্টে জানান এই ম্যাচে যেটা সম্ভব না কার বেশি. আমার তো মনে হচ্ছে এই ম্যাচে জিতবে অবশ্যই বরিশাল.

 

linebet app

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ 2023 যেভাবে লাইভ দেখবেন-

বাংলাদেশ দেখার জন্য- আপনারা যদি বাংলাদেশের টিভি চ্যানেলে দেখতে চান তাহলে ‘নাগরিক টিভি’ চ্যানেলে দেখতে পারবেন. এবং মোবাইলে যদি আপনারা দেখতে চান তাহলে কিন্তু দারাজ অ্যাপ (Daraz APP) দেখতে পারবেন.

 

ভারতে দেখতে হলে- আপনারা মোবাইলের মাধ্যমে fancode অ্যাপটি ব্যবহার করে অবশ্যই দেখতে পারবেন. এছাড়াও কিন্তু শোনা যাচ্ছে jio tv আপনারা সরাসরি দেখতে পাবেন.

 

বিপিএল ২০২৩ শুরু হচ্ছে 6 জানুয়ারি থেকে এবং এ বছর ফাইনাল ম্যাচ খেলা হবে 16 ই ফেব্রুয়ারি প্রায় 40 দিন চলবে এই টুর্নামেন্ট. বাংলাদেশ প্রিমিয়ার লিগ 2023 মোট সাত টি দল অংশগ্রহণ করতে চলেছে. অবশ্যই আপনার কোন দলকে সাপোর্ট করছে নিচে কমেন্টে জানান. এবং সব থেকে বড় কথা আপনি যদি আমাদের সাথে জুড়ে থাকেন তাহলে আপনারা প্রত্যেকে ম্যাচের কিন্তু লাইভ এস্কোর তথা আপডেট জানতে পারবেন. এবং এই ভাবেই আমাদের কে ফলো রাখুন সম্পূর্ণ আপডেট জানতে এবং ছোটখাটো বাংলাদেশ প্রিমিয়ার লিগ  এবং খেলার জগতের নিউজ পেতে আমাদের কে ফলো রাখুন এখনই.

বিপিএল ২০২৩ পয়েন্ট টেবিল | BPL 2023 Point tabel

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*