সেওয়াগ বিশ্বকাপে আইসিসি ভারতকে সাহায্য করবে: সেওয়াগ

[ad_1]

ছবি: সংগৃহীত

সূচী প্রকাশে বিলম্ব কিংবা ভারত-পাকিস্তান ম্যাচের তারিখ পরিবর্তনসহ নানা ইস্যুতে আলোচনায় ছিল এবারের বিশ্বকাপ। গণমাধ্যম কর্মীদের ভিসা জটিলতা সেই আলোচনায় যোগ করেছে নতুন মাত্রা। আর সবশেষ ধরমশালার নড়বড়ে আউটফিল্ড জন্ম দেয় নতুন বিতর্কের।

চারিদিকে যখন সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছে ভারত বিশ্বকাপ, ঠিক তখনই ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজের একটি অনুষ্ঠানে বিস্ফোরক মন্তব্য করে বসেন ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দর সেওয়াগ। তার দাবি এবারের বিশ্বকাপে ভারতীয় দলকে বাড়তি সুবিধা দেবে আইসিসি।

বীরেন্দর সেওয়াগ বলেন, আইসিসি ভারতকে সাহায্য করবে এই বিশ্বকাপে। এবারের আসরে পিচ প্রস্তুত করছে ভারতীয়রা। ভারত যখন সেমিফাইনাল বা ফাইনাল খেলবে, তখন পিচ তাদের মতো করেই তৈরি করা হবে। কারণ আইসিসি ভালো করেই জানে, ভারত যদি এই প্রতিযোগিতায় শেষ পর্যন্ত থাকে, তবেই লোক মাঠে আসবে।

ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচের ভেন্যু চেন্নাইয়ের পিচ নিয়ে অনেক সমালোচনা হচ্ছে। খোদ ভারতীয় গণমাধ্যমেই দাবি করা হচ্ছে, স্বাগতিক দলের সুবিধামতো উইকেট তৈরি করা হয়েছে। যে উইকেটে রীতিমতো বিধ্বস্ত হয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার ব্যাটাররা।

এদিকে এবারের বিশ্বকাপে ব্যাট হাতে ভালো শুরু পেয়েছেন ভিরাট কোহলি। অস্ট্রেলিয়ার বিপক্ষে দলকে খাদের কিনারা থেকে তুলে নিজে খেলেন ৮৫ রানের ইনিংস। কোহলি এবার ব্যাট হাতে তাক লাগিয়ে দেবেন বলে বিশ্বাস সেওয়াগের। তিনি বলেন, ভিরাটের রানের ক্ষুধা রয়েছে।আর কোনো ব্যাটারের মধ্যে সেটা দেখা যাচ্ছে না। শেষ বিশ্বকাপে রোহিত পাঁচটি সেঞ্চুরি করেছিল। এবার ভিরাট চাইবে রান করতে। পরের বিশ্বকাপ ভিরাট খেলবে কি না, তা নিশ্চিত নয়। তাই সে এই বিশ্বকাপ স্মরণীয় করে রাখতে চাইবে।

সাম্প্রতিক সময়ে ভালো ফর্মে আছেন ভিরাট। সেই ধারা বজায় রেখে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮৫ রান করে বিশ্বকাপ মিশন শুরু করেন এই ব্যাটার।

/আরআইএম



[ad_2]

Source link

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*