রোমেরো বাদ:আর্জেন্টিনার একাদশ বলিভিয়ার বিপক্ষে

ইতিমধ্যেই আপনারা জানেন যে আর্জেন্টিনা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ সেপ্টেম্বরে মোট তিনটি দলের বিপক্ষে খেলতে নামছে। যেখানে আপাতত আর্জেন্টিনার দুটি ম্যাচ আপাতত খেলা হয়ে গেছে কিন্তু এখনও একটি ম্যাচ খেলা হবে যেখানে পরের ম্যাচে মুখোমুখি হচ্ছে Argentina vs Bolivia । সেই ম্যাচে জন্য আর্জেন্টিনার প্রথম একাদশে কে কে সুযোগ পাবে এবং কে কে বাদ যেতে পারে আপনাদের বিস্তারিত জানাতে চলেছি তো শেষ পর্যন্ত অবশ্যই দেখবেন।

যেখানে আপনাদেরকে জানাই যে প্রথম একাদশে অবশ্যই এই তিনটি প্লেয়ার কি আপনারা দেখতে পাবেন না যেখানে। প্রত্যেক ম্যাচে গোলকিপার থাকে সেই এমিলিয়ানো মার্টিনেজ দ্বিতীয়তঃ ক্রিশ্চিয়ান রোমেরো এবং থাকছে না সেই লো সেলসো। যেখানে আপনাদেরকে জানাই প্রিমিয়ার লিগ খেলতে এই তিনটি পেলেয়ার চলে গেছে তারা বুন্দিয়া তাকে মূলত প্রথম একাদশে দেখা যায় না কিন্তু তাকেও দেখা যাবে না এই ম্যাচে। 

  • আর্জেন্টিনার প্রথম একাদশ- 4-3-3 ফরমেশনে সাজাতে চলেছে আর্জেন্টিনার আজকের ম্যাচে। 

 

  • গোলকিপার হিসেবে হুমান মুস  ডিফেন্ডার হিসেবে- ওটামেন্ডি, মন্টিয়েল,পেজেলা, আকুনা মিডফিল্ডার হিসেবে- গুইডো রদ্রীগেজ, রড্রিগো ডিপল এছাড়াও অ্যাঞ্জেল ডি মারিয়া থাকছেন ফরওয়ার্ড হিসেবে থাকছেন- লাউতারো মার্টিনেজ, লিও মেসি এবং থাকছেন দিবালা 

আপনাদের মতামত অবশ্যই নিজে কমেন্টে জানান তো আপনাদের মতামতের বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার কেমন একাদশ সাজানো উচিত সেটা নিজে কমেন্টে জানান এবং এরকম ধরনের খবর পেতে হলে আমাদের কে ফলো করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*