রোনাল্ডোর বিরুদ্ধে ব্যভিচারের অভিযোগ, CR7-কে বেতের বাড়ি মারার শাস্তি দিল ইরান-রিপোর্ট


Cristiano Ronaldo has been sentenced-ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ইরানে ‘৯৯ বেত্রাঘাতের’ শাস্তি দেওয়া হয়েছে। স্থানীয় প্রতিবেদনে এমনই অদ্ভুত দাবি করা হয়েছে। জানা গিয়েছে গত মাসে ইরানে সফরের সময় প্রতিবন্ধী ভক্তের সঙ্গে জাহির করে ‘ব্যভিচার’ করেছিলেন তিনি। সেই কারণেই নাকি তাঁকে এই শাস্তি দেওয়া হয়েছে। ইরানে ব্যভিচারের অভিযোগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ৯৯টি বেত্রাঘাতের শাস্তি দেওয়া হয়েছে, একটি প্রতিবেদনে এমনটা বলা হয়েছে। আল-নাসেরের তারকা ফুটবলার ইরানের চিত্রশিল্পী ফাতিমা হামামির সঙ্গে দেখা করেছিলেন। যিনি ৮৫ শতাংশ পক্ষাঘাতগ্রস্ত এবং তার একনিষ্ঠ ভক্ত, গত মাসে ইরানে পার্সেপোলিসের বিরুদ্ধে তাদের এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ চলাকালীন সৌদি দলের সঙ্গে ভ্রমণ করার সময় এই ঘটনাটি ঘটে ছিল।

রোনাল্ডোকে শিল্পীর কাছ থেকে নিজের একটি পেইন্টিং উপহার দেওয়া হয়েছিল এবং তারা একটি ছবির জন্য পোজ দেওয়ার সঙ্গে সঙ্গে রোনাল্ডো তাঁকে আলিঙ্গন করতে গিয়েছিলেন। মুন্ডো দেপোর্টিভোর মতে, ইরানের বেশ কয়েকজন আইনজীবী আলিঙ্গন সম্পর্কে একটি ফৌজদারি অভিযোগ দায়ের করেছেন, কারণ আপনার স্ত্রী নন এমন একজন মহিলাকে স্পর্শ করাকে দেশে ব্যভিচার হিসাবে দেখা হয়।

প্রতিবেদনে বলা হয়েছে যে বিচার ব্যবস্থা দ্রুত কাজ করেছে এবং ৩৮ বছর বয়সিকে ৯৯টি বেত্রাঘাতের শাস্তি দেওয়া হয়েছে। প্রতিযোগিতার গ্রুপ পর্বের সময় পর্তুগাল নায়ককে ইরানে ফিরতে হবে না, তবে পরবর্তী রাউন্ডে অগ্রগতি তারা দেশের একটি ক্লাবের সঙ্গে জুটিবদ্ধ হতে পারে এবং এর ফলে সৌদি দলকে আরেকটি সফর করতে হতে পারে। প্রতিবেদনে বলা হয়েছে, ইরানের মাটিতে আবার পা রাখলে রোনাল্ডোকে গ্রেফতার করা হতে পারে এবং সাজা পেতে তাঁকে বাধ্য করা হতে পারে।

তবে রোনাল্ডোর বিরুদ্ধে এমন শাস্তি অনেকেই হয়তো মেনে নেবেন না। কারণ রোনাল্ডো বিশ্ব ফুটবলের এক বড় তারকা। তাঁকে বিশ্বের সর্বত্র ঘুরতে হয়। সেখানে তিনি একাধিক ভক্তদের সঙ্গে দেখা করেন। তাদের স্মৃতিকে মধুর করার জন্য অনেকের সঙ্গে তিনি গলা মেলেন তবে এমন অবস্থায় ফাতিমার সঙ্গেও সেটি করেছিলেন তিনি। সেই ভিডিয়ো প্রকাশ পেয়েছে। এরপরে রোনাল্ডোর বিরুদ্ধে যদি কোনও আইনি পদক্ষেপ নেওয়া হয়, সেটি যে ঠিক হবে না তা অনেকেই মনে করেন। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।



Source link

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*