যদি এরকম প্রস্তাব দেয়া হয়ে থাকে সেটা দোষের কিছু না – তামিমের বক্তব্য প্রসঙ্গে সাকিব


বিশ্বকাপে তামিমের কাছে প্রথম ম্যাচ না খেলা এবং খেললেও মিডল অর্ডার বা লোয়ার মিডল অর্ডারে খেলার কোন প্রস্তাব সম্পর্কে অধিনায়ক সাকিব আল কিছু জানেন না। একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে সাকিব এ প্রসঙ্গে বলেন, প্রথমত এ বিষয়ে আমি কিছু জানি না। তবে তাকে যদি কেউ এই বিষয়ে কিছু বলে থাকে তাহলে অথোরাইজড কেউই বলেছে। কম্বিনেশনের ক্ষেত্রে কেউ হয়তো তাকে এমন প্রস্তাব দিয়েছে। যদি কেউ দিয়ে থাকে সেখানে আমি তো দোষের কিছু দেখি না।

টিম আগে না ব্যক্তি আগে এমন প্রশ্ন করে সাকিব আরও বলেন, এরকম প্রস্তাব কি কাউকে দেয়া যাবে না? আমি কি কাউকে বলবো ইউ ডু হোয়াটএভার ইউ ওয়ান্ট?

দেশের ক্রিকেটে বর্তমান চলমান অস্থিরতা নিয়ে বুধবার (২৭ সেপ্টেম্বর) বিশ্বকাপ দল নিয়ে নানা প্রশ্নের জবাব দেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

এর আগে বুধবার বিকালে তামিম ইকবাল সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক ভিডিও বার্তা দেয়। যার মাধ্যমে দেশের ক্রিকেটে আলোচনা-সমালোচনা নতুন মোড় নেয়। যেখানে তামিম অভিযোগ করেন বোর্ডের একজন কর্তা তাকে প্রথম ম্যাচ না খেলার প্রস্তাব দিয়েছেন, যদি খেলতে চায় তাহলে তার ব্যাটিং অর্ডার পরিবর্তনের কথা বলেন সেই বোর্ড কর্মকর্তা।





Source link

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*