বাংলাদেশে আসছেন বিশ্বকাপজয়ী রোনালদিনহো বাংলাদেশে আসছেন বিশ্বকাপজয়ী রোনালদিনহো

[ad_1]

ছবি: সংগৃহীত

ব্রাজিলের বিশ্বকাপজয়ী সাবেক কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো আসছেন বাংলাদেশ সফরে। একটি সংক্ষিপ্ত সফরে আগামী ১৮ অক্টোবর ঢাকায় পা রাখবেন এ ফুটবল জাদুকর। এই কিংবদন্তির বাংলাদেশে আসার বিষয়টি নিশ্চিত করেছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

এর আগে আর্জেন্টাই বিশ্বকাপজয়ী তারকা গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজকেও বাংলাদেশে আনেন শতদ্রু দত্ত। এবারও তার মাধ্যমে আসছেন রোনালদিনহো। মার্টিনেজ সময় স্বল্পতার কারনে বাংলাদেশ দল কিংবা অধিনায়ক জামাল ভুঁইয়ার সঙ্গে দেখা না করতে পারলেও এবার জামালের সঙ্গে দেখা করবেন রোনালদিনহো।

শতদ্রু দত্ত নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রোনালদিনহোর আসার খবর জানিয়ে লেখেন, আমার সোনার বাংলা… আমরা আসছি এবং এবার অবশ্যই বাংলাদেশ ফুটবলের অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা হবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গেও দেখা করবো, যদি তিনি সময় দিতে পারেন।

উল্লেখ্য, ৪৩ বছর বয়সী প্রাক্তন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রোনালদিনহো জাতীয় দলের হয়ে সকল আন্তর্জাতিক শিরোপা জিতেছেন। ২০০২ সালের বিশ্বকাপ উঁচিয়ে ধরার পাশাপাশি তিনি পেয়েছেন কোপা আমেরিকা ও ফিফা কনফেডারেশন্স কাপে চ্যাম্পিয়ন হওয়ার মধুর স্বাদ। এছাড়া, বার্সেলোনা ও এসি মিলানের মতো প্রখ্যাত ইউরোপিয়ান ক্লাবের হয়ে খেলেছেন তিনি। পায়ের জাদুতে মুগ্ধ করেছেন বিশ্বের অগণিত ফুটবলপ্রেমীকে।

/আরআইএম



[ad_2]

Source link

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*